1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

বগুড়ায় আদালত চত্ত্বরে আইনজীবী দুই গ্রুপের মধ্যে হট্টগোল

  • প্রকাশের সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় আইনজীবী দুই গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হট্টগোলের ঘটনা ঘটেছে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। সোমবার সকাল ১০টার বগুড়া আদালত চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে চত্ত্বর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন আইনজীবী জানান, বেশ আগে থেকেই এ্যাডঃ রেজাউল করিম মন্টু ও পিপি আব্দুল মতিনের মধ্যে বার সমিতি নির্বাচন নিয়ে ব্যক্তিগত ঝামেলা চলে আসছিল। তারা দুই গ্রুপই আওয়ামীলীগ সমর্থিত। সোমবার সকালে আদালত চত্বরে জজ কোর্টের প্রধান গেটে একটি বাঁশ খুটি দ্বারা গেট বানানো নিয়ে দুই পক্ষের আইনজীবীদের এমন তর্ক-বিতর্ক ও হট্টগোলের ঘটনা ঘটে।

তবে এ ঘটনার সময় রেজাউল করিম মন্টু ও আব্দুল মতিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না বলেও জানান আদালত চত্বরের কিছু আইনজীবী।

বিষয়টি নিয়ে এ্যাডঃ রেজাউল করিম মন্টু বলেন, ‘আমি এই ঘটনার ব্যাপারে কিছু জানতাম না৷ আমি মাত্র আদালত চত্বরে আসলাম। এসে জানতে পারলাম হট্টগোলের ঘটনা ঘটেছে। তবে আমার মনে হয় বার সমিতির নির্বাচনকে কেন্দ্র করেই তারা এমন করেছে।

এদিকে পিপি আব্দুল মতিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বগুড়া কোর্ট ইনচার্জ সুব্রত ব্যানার্জী বলেন, ঘটনার পর থেকেই আদালত চত্ত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে কেন কি কারণে এমন ঘটনা ঘটেছে সে ব্যাপারে আমি কিছুই জানিনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ