1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১৫৩ ০৫ বার পঠিত

মোঃ সামছু উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি -ঃ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আয়োজনে, বেগমগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে নোয়াখালী জেলায় ও বেগমগঞ্জ উপজেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অন-লাইন মিডিয়া সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু,শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ।

চেয়ারম্যান, এফবিসিসিআই ষ্ট্যান্ডিং কমিটি ও টেলি লিংক গ্রুপ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুজ্জামান শিকদার,অফিসার ইনচার্জ (ওসি)বেগমগঞ্জ মডেল থানা, জনাব কামরুল হাসান (পিপিএম) ট্রাফিক ইনচার্জ বেগমগঞ্জ ও নোয়াখালী অক্সিজেন ব্যাংকের ইনচার্জ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব গিয়াস উদ্দিন মিঠু।সঞ্চালনায় ছিলেন কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক, বেগমগঞ্জ উপজেলা প্রেসক্লাব।

বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন স্বপন,(দৈনিক ভোরের কাগজ)সাধারন সম্পাদক প্রফেসর ড.আবু নাছের,সহ-সাধারন সম্পাদক মাষ্টার রফিকুল ইসলাম (জাতীয় নিশান),নির্বাহী সদস্য মোঃসামছু উদ্দিন লিটন (দৈনিক একুশে সংবাদ ও ক্রাইম লেটার অনলাইন), জাহাঙ্গির আলম খান(দৈনিক স্বদেশ প্রতিদিন),এমডি ইলিয়াস (মেট্রোবাংলা টিভি অনলাইন)।
বক্তব্য রাখেন নোয়াখালী টিভি ফোরাম সাংবাদিক কমিটির সভাপতি তাজুল ইসলাম মানিক, চৌমুহনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভির নোয়াখালী প্রতিনিধি বাবু।
প্রধান অতিথির বক্তৃতায় জিটু ভাই বলেন সাংবাদিকরা জাতির বিবেক,রাষ্ট্রের তৃতীয় স্তম্ভ। তাদের সুরক্ষা করার জন্য আমার আজকের এ-ই সামান্য প্রয়াস ও উপহার।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ