1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

পবার নওহাটায় জমি নিয়ে বিরোধের জেরে হামলা

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪৮ ০৫ বার পঠিত

পবা প্রতিবেদক -ঃ- রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার ২নং ওয়ার্ড পিল্লাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মোঃ বাবু ইসলাম (২৮) কে হামলা করা হয়েছে। এই নিয়ে পবা থানায় একটি অভিযোগ করা হয়েছে আহত ভিকটিমের পক্ষ থেকে।
অভিযোগসূত্রে জানা যায় শনিবার (২৯ অক্টোবর) পবা উপজেলার নওহাটা পৌরসভার পিল্লাপাড়া সাহিদা হক ফিলিং স্টেশনের সামনে হতে মোঃ বাবু ইসলাম কে প্রতিপক্ষ হাতেম আলী (২৪) ও তার চাচাতো ভাই নাসির হোসেন (২৬) অতর্কিত হামলা করে। হামলায় গুরুতর আহত হয়ে পড়লে বাবু ইসলাম কে স্থানীয়দের সহায়তায় পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ বিষয়ে জানতে চাইলে আহত ভিকটিম বাবু ইসলাম দৈনিক উত্তরা প্রতিদিন কে বলেন, ” আমি একজন গাড়ী চালক। প্রতিদিনের মত আমি আমার সিএনজি গাড়ি চালিয়ে বাসায় ফিরছিলাম, এই সময় হঠাৎ পিছন থেকে হাতেম ও তার চাচাতো ভাই আমাকে প্রাণনাশের উদ্দেশ্য মারধর করে। আমি একা আর তারা দুই জন মিলে আমাকে প্রচুর মারধর করেছে। আমার মাথা ও গলায় ইচ্ছে মত কিল ঘুষি দিয়েছে। এসময় আমি তাদের কে বলি আমাকে কেন মারছো? তারা আমার কথার কোন উত্তর না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ দিয়ে উল্টো আরো মারধর করে। এসময় স্থানীয় প্রতিবেশীরা তাদের কে বাঁধা দিলে তারা তাদের উপরেও চড়াও হয় ও বলে যারা আমাকে ধরতে আসবে তাদের কেও মারবো, কেউ ধরতে আসবি না। পরে আমি গুরুতর আহত হয়ে পড়ি। এখন আমি আমার জীবনের নিরাপত্তা চাই”। পরে পবা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহফুজ এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান আহত ভিকটিম মোঃ বাবু’র কনুর নিচে ৬ সেঃ মি ফোলা পেয়েছি, শরীরের বিভিন্ন অংশে মারধরের কারণে ফোলা পেয়েছি এবং তার হাতের কনুই ভেঙে গিয়েছে কি না সেটা নিশ্চিত হওয়ার জন্য এক্স রে করতে দেওয়া হয়েছে। অভিযুক্ত হাতেম ও তার চাচাতো ভাই নাসির এর সাথে এবিষয়ে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করতে রাজি হননি। পরবর্তীতে পবা থানায় যোগাযোগ করা হলে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এএসআই আব্দুর রউফ জানান, “সকালের এই ঘটনায় থানায় একটি অভিযোগ এসেছে। আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। সত্যিকারের ঘটনা টা যাচাই করে খতিয়ে দেখা হচ্ছে। থানা থেকে তদন্ত করা হচ্ছে। পূর্ণ তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে”।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ