1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

পঞ্চগড়ে পরিতাক্ত অবস্থায় ৯৫ কেজি ওজনের কষ্টিপাথরের মুর্তি উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৫৪ ০৫ বার পঠিত

রেজাউল করিম আলম, পঞ্চগড় -ঃ- পঞ্চগড়ে সীমান্ত এলাকা থেকে পরিতাক্ত অবস্থায় একটি কষ্টিপাথরে মুর্তি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ সদস্যরা।
বিজিবি জানায়, টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির, টহল কমান্ডার,হাবিলদার মোহাম্মদ সফিকুল ইসলাম,নায়েক মোঃ শফি কামাল (ভিআইপি) হাবিলদার মোঃ রহিম মিয়া সহ ১০ জনে সঙ্গীয় ফোর্স

শুক্রবার (২৮ অক্টোবর) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের টোকাপাড়া সীমান্ত এলাকার ৫০০ গজ ভিতরে এক বাড়ি থেকে পরিতাক্ত অবস্থায় কষ্টিপাথরে মুর্তি উদ্ধার করে নীলফামারী ৫৬ বিজিবির অধীনস্ত টোকাপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা। এদিকে শনিবার (২৯ অক্টোবর) সকালে পরীক্ষার জন্য ব্যাটালিয়নে নেয়া হয়েছে মুর্তিটি।

নীলফামারী- ৫৬ বিজিবির লে. কর্ণেল আসাদুজ্জামান হাকিম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে বস্তুটির ওজন পাওয়া গেছে ৯৫ কেজি ৮০০ গ্রাম।
যার মূল্য ৯৫ লক্ষ ৮৫ হাজার টাকা,জুয়েলার্সের কাছে পরীক্ষা-নিরীক্ষার জন্য নিয়ে গেলে জুয়েলার্স পাথরটি কষ্টি পাথর বলে নিশ্চিত করে তিনি আরও জানান মিউজিয়ামে রাখার ব্যবস্থা গ্রহণ করা হতে পারে।

স্থানীয় সূত্রে জানা গেছে, টোকাপাড়া সীমান্ত এলাকায় এক বাড়িতে পরিতাক্ত অবস্থায় পড়ে ছিল মুর্তিটি। গোপন সংবাদের ভিত্তিতে টোকাপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান পরিচালনা করে সীমান্ত এলাকার এক বাড়িতে পরিতাক্ত অবস্থায় মুর্তিটি উদ্ধার করে। পরে পরীক্ষার জন্য নীলফামারী ব্যাটালিয়নে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ