1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

কালিয়ার বাঐসোনা-কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৪ ০৫ বার পঠিত

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধি -ঃ- কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে নড়াইলের কালিয়া উপজেলার ঐতিহ্যবাহী বাঐসোনা -কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ২৯ অক্টোবর ) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে এ ভোটগ্রহণ সম্পন্ন হয়।

জানা যায়,বাঐসোনা-কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৬৬জন। এদের মধ্যে প্রতিদ্বন্দ্বী করেন অভিভাবক সদস্য ৭জন ও সংরক্ষিত মহিলা সদস্য ২ জন।নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন কালিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মোঃ সারাফাত হোসেন। এ নির্বাচনে অভিভাবক সদস্য হিসাবে বিজয়ীরা হলেন ২৪১ ভোট পেয়ে ১ম হয়েছেন মোঃ রফিকুল ইসলাম,২৩৭ ভোট পেয়ে ২য় হয়েছেন খান সহিদুর রহমান,২৩৪ ভোট পেয়ে ৩য় হয়েছেন মোঃ তাজুল ইসলাম (তাজু),২৩৩ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন মোঃ তারিকুল ইসলাম তারেক,ও ২৩৭ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হন মোসাঃ সানজিদা আক্তার রপা।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার মোঃ সারাফাত হোসেন বলেন,বাঐসোনা-কামশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন কোনো কারচুপি ছাড়া সুষ্ঠভাবে সম্পূর্ণ হয়েছে।আপনারা দেখেছেন আমি সহ সকাল থেকে নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা ও তার থানার ফোর্স সব সময় তদারকি করেছেন।জেলা গোয়েন্দা পুলিশ তাদের দায়িত্ব পালন করেছেন। সবার প্রচেষ্টায় একটি সুন্দর ও আনন্দঘন নির্বাচন সম্পন্ন হয়েছে।নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ