1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত

ঝিনাইদহে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৩৮ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- উৎসব মুখর পরিবেশে ঝিনাইদহে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ  ২৯ অক্টোবর  শনিবার  দুপুরে শহরের একটি বেসরকারী কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা জাতীয় পার্টি।


জেলা জাতীয় পার্টির আহবায়ক  রাশেদ মাজমাদেরর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা। 


এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি  কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যানের উপদেষ্টা নাজনীন সুলতানা, এ্যাড. জহিরুল ইসলাম জহির, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, মাহমুদা রহমান মুন্নি, সুমন আশরাফ, কেন্দ্রীয় জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আল জুবায়ের, সাহিত্য ও কৃষি বিষয়ক সম্পাদক এ্যাড. খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ ও কেন্দ্রীয় নেতা অবসরপ্রাপ্ত মেজর মাহফুজুর রহমান, জাপা নেত্রী মনিকা আলমসহ অন্যান্যরা।


অনুষ্ঠান পরিচালনা করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এমদাদুল হক বাচ্চু ও যুগ্ম আহŸায়ক ফিরোজ কবির। সম্মেলনে ঝিনাইদহের ৬টি উপজেলাসহ মাগুরা ও আশপাশের নেতাকর্মীরা যোগদান করেন।


এসময় বক্তরা বলেন, আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে তিনশত আসনে প্রার্থী দেবে। আরো বলেন বর্তমান সময়ে দেশবাসী জাতীয় পার্টির সরকার চাই। আমরাই একমাত্র দল যারা অতীতে সুন্দর ও সুষ্টভাবে দেশ পরিচালনা করেছি।


তাই এদেশের জনগন আবারো জাতীয় পার্টিকে ক্ষমতা দেখতে চাই। সম্মেলন শেষে নেতৃবৃন্দ  ঝিনাইদহ জেলা জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ