1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

ট্রেনে কাটা যুবকের মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৭ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ-ঃবগুড়ায় ট্রেনে কাটা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টায় কাহালুর কচুয়া গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তাজুল ইসলাম বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদীঘি এলাকার আবু ব্ক্করের ছেলে। তিনি মুড়ি মাখা বিক্রি করতেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া রেলওয়ে ষ্টেশন ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম।

এস আই আমিনুল ইসলাম জানান, তাজুল কয়েক বছর আগে তার শ্বশুরবাড়ি তালোড়া পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ি করেছেন। মাঝে মাঝে বানদীঘিতে যেতেন। শুক্রবার তার তালোড়ায় আসার কথা ছিল। কিন্তু রাতে বাড়ি ফিরেননি। পরে স্থানীয়দের খবরে সকালে তালোড়ার আগের এলাকা কচুয়া গ্রামে তার ট্রেনে কাটা মরদেহ পাওয়া যায়।

তিনি আরও জানান, মরদেহ পূর্ব থেকে পশ্চিম দিকে ছেঁচড়ে গেছে। মরদেহের পা পাওয়া যায়নি। খুব সম্ভবত শিয়াল বা কোনো জন্তু নিয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে রাতের ট্রেনে তাজুল কাটা পড়েন। কারণ সকালে ছিল বগুড়ামুখী কলেজ ট্রেন। রাতের সবশেষ রংপুর এক্সপ্রেস গিয়েছে ঢাকায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাচ্ছি। ময়নাতদন্তে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ