1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

তানোরে ফের প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টা

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪০ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ- রাজশাহীর তানোরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) কৃষ্ঠপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্তর শাস্তির দাবিতে গ্রামবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী বলেন, তাজি মন্ডলের পুত্র মামুন মন্ডল ঘটনা ধাঁমাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে, এখানো ভিকটিমকে কোথাও অভিযোগ করতে না দিয়ে মিমাংসার জন্য চাপ দিচ্ছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, কৃষ্ঠপুর গ্রামের বাসিন্দা এরাজ মন্ডলের পুত্র কাঁচামাল ব্যবসায়ী ও দুই সন্তানের জনক আলমগীর মন্ডল (৪০) একই গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরোকিয়া সম্পর্ক গড়ে দৈহিক সম্পর্ক স্থাপন করে। প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৭ অক্টোবর বৃহস্প্রতিবার দিবাগত রাতে ওই নারীর ঘরে আলমগীরকে আপত্তিকর অবস্থায় গ্রামবাসী আটক করে। কিন্ত্ত মামুন ও ইউপি সদস্য (মেম্বার) শরিফুল ইসলাম রাজা ঘটনা মিমাংসার কথা বলে ভিকটিমকে আইনের আশ্রয় নিতে নিষেধ করেছেন। গ্রামবাসীর অভিযোগ, গ্রাম্যমাতব্বরদের সালিশ বাণিজ্য ও অভিযুক্তদের বিচার না হওয়ায় সমাজে এমন ঘটনার সংখ্যা বাড়ছে। এবিষয়ে ভিকটিম বলেন, ঘটনার কথা কাউকে বলতে নিষেধ করেছেন মামুন, সে ঘটনার আপোষ-মিমাংসা করে দিবেন। এবিষয়ে আলমগীর মন্ডল অভিযোগের সত্যতা শিকার করে বলেন, ছোট ঘটনা ঘটেছে আমরা নিজেরা আপোষ-মিমাংসা করে নিবো সমস্যা নাই। এবিষয়ে ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, তিনি পদ্মা সেতু সফরে গেছেন, তিনি ফিরে এসে ঘটনা আপোষ-মিমাংসা করবেন। তিনি বলেন, বাদী-বিবাদী মিমাংসা করে নিলে কারো কিছু করার নাই। এবিষযে তানোর থানার ডিউটি অফিসার বলেন, ধর্ষণ বা ধর্ষণ চেষ্টার অভিযোগ আপোষযোগ্য অপরাধ নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ