1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

আখাউড়া হাসপাতালে চোখের চিকিৎসাসহ নতুন সেবা শুরু

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৫২ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চোখের চিকিৎসাসহ নতুন কয়েকটি সেবা চালু হয়েছে। শনিবার সকালে এসব সেবা,কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এসব সেবার মধ্যে আরো রয়েছে হৃদরোগ বিভাগ, প্যাথলজি বিভাগ, ভিআইপি কেবিন চালু। ইতিমধ্যেই হাসপাতালের পুরাতন ভবন সংস্কার করা হয়েছে।

এসব কার্যক্রমের উদ্বোধন করেন আইইডিসিআর এর মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ডা. মো. শাহ আলম।  এ সময় সহকারি কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হিমেল খান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মো. নুরুল্লাহ, আবাসিক মেডিকেল অফিসার মো. লুৎফুর রহমান প্রমুখ। অতিথিরা এ সময় সেবা কক্ষগুলো ঘুরে দেখেন।

ডা. হিমেল খান জানান, করোনাসহ বিভিন্ন কারণে কিছুদিন প্যাথলজি সেবা বন্ধ থাকে। এখন পুরোদমে সেবা মিলবে। অন্যান্য সেবাও চালু করা হয়েছে বিভিন্ন সংকট কাটিয়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ