1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

আখাউড়ায় দুই টেনপর সংঘর্ষ থেকে রক্ষা, চলাচল বন্ধ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৫৫ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শুক্রবার দুপুরে অল্পের জন্য দুটি টেন অল্পের জন্য মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেয়েছে। বেলা তিনটার দিকে এ দুর্ঘটনার শঙ্কা দেখা দেয়। 

এ ঘটনার পর থেকে ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাম-সিলেট রেলপথে টেন চলাচল বন্ধ রয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট দুই পক্ষের মধ্যে দ্বন্দ দেখা দিলে এ অচলাবস্থা দেখা দেয়। আখাউড়া স্টেশনে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস, আজমপুরে স্টেশনে চট্টগ্রামগামী পাহাড়িকা আটকা পড়ে। 

সরজমিনে গিয়ে দেখা যায়, আখাউড়া রেলওয়ে স্টেশনের এক নম্বর প্লাটফরমে ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলি এক্সপ্রেস দাড়ানো। এর পিছনে প্রায় একশ গজ দূরে ঢাকা থেকে চট্টগ্রামগামী ৬০৪ নং কন্টেইনার।

টেনের সহকারি চালক আবু তালহা জানান, সিগন্যাল পেয়েই আখাউড়ায় প্রবেশ করছিলেন। এ সময় সামনে টেন দেখে থামিয়ে ফেলেন। কেবিন থেকে বলা হচ্ছে কোনো কাগুজে নির্দেশনা ছাড়াই টেন পিছাতে বলতে তাতে তিনি সায় দেননি। কাগজ পেলে টেন পিছনে নেওয়া হবে। 

টেনের পরিচালক (গার্ড) শফিকুল ইসলাম এ বিষয়ে কেনো কথা না চেয়ে ব্যস্ত আছেন বলে জানান। তবে চালকের সাথে সাথে তিনিও জরুরি ব্রেক কষেন বলে জানান তিনি।

স্টেশন কেবিন মাস্টার খায়রুল ইসলাম বলেন, ‘চালক সিগন্যাল অতিক্রম করে। কেন সেটা তিনি করলেন সেটা আমি জানিনা। পিছিয়ে নিতে কাগজ দেওয়া হয়েছে।’

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ