1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

সুবর্ণচরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ে সেমিনার অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

আহসান হাবীব স্টাফ রিপোর্টার -ঃ- নোয়াখালী সুবর্ণচরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমার সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা’র সভাপতিত্বে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. হারুন অর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, চরজব্বর থানার (এসআই) মো. মুরাদসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন বাজার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ভোক্তা ও ক্রেতাগণ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আরো অনেকে।

উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা বলেন, ভোক্তার অধিকার রক্ষায় দেশে আইন প্রণয়নের পর ব্যবসায়ী ও ভোক্তাদের মাঝে সচেতনতা বৃদ্ধি পেয়েছে। এই আইন সম্পর্কে জনসচেতনতা আরো বৃদ্ধি পেলে ভোক্তার অধিকার সংরক্ষণ সহজ হবে। আইন কেবল শাস্তি দেওয়ার জন্য নয় বরং অবৈধ কাজ থেকে সবাইকে দূরে রাখার একটি প্রচেষ্টা। ভেজাল খাদ্যপণ্য গ্রহণের ফলে মানবদেহে বহুবিধ রোগের সৃষ্টি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ