1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

চকরিয়ায় ঢাকাগামী বাসে তল্লাশি
৮০০ ইয়াবাসহ একব্যক্তি গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৩২ ০৫ বার পঠিত

একেএম বেলাল উদ্দিন, চকরিয়া -ঃ- কক্সবাজারের চকরিয়ায় ঢাকাগামী একটি যাত্রীবাহি বাস থামিয়ে তল্লাশির ৮০০ ইয়াবা বড়িসহ শামসুল হক (৫৪) একব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ২৬ অক্টোবর রাত আনুমানিক সাড়ে দশটার দিকে চকরিয়া থানা পুলিশের একটি দল কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের উপজেলার রিংভং ফরেষ্ট চৌকি এলাকায় এ অভিযান পরিচালনা করেন।
গ্রেফতারকৃত শামসুল হক কুমিল্লা জেলার কোতোয়ালি থানাধীন উত্তর ছোটরা এলাকার (জংলী মসজিদের উত্তর পাশে আমির হোসেন বাড়ির) রহমত আলীর ছেলে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো আবদুল জব্বার বলেন, বুধবার রাতে সেন্টমার্টিন পরিবহন নামের একটি যাত্রীবাহি বাসে করে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিলেন শামসুল হক নামের ওই ব্যক্তি। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব সরকার ও এসআই জামাল উদ্দিন চৌধুরীর সঙ্গীয় পুলিশ দল মহাসড়কে বাসটি থামিয়ে তল্লাশি করে ৮০০ ইয়াবা বড়িসহ শামসুল হককে গ্রেফতার করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, ইয়াবাসহ গ্রেফতারকৃত শামসুল হকের বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার চকরিয়া থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ