1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

মামা ডেকে দাঁড় করিয়ে ছিনতাইকালে দুইজনকে গণপিটুনি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১২৭ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার এলাকায় বৃহস্পতিবার দুপুরে পিকআপ ভ্যান থামিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে দু’জন গণপিটুনির শিকার হয়েছে। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মোটরসাইকেল চালিয়ে যেতে যেতে পিকআপ ভ্যানের চালককে মামা ডেকে দাঁড় করানো হয়।

আটককৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডার এলাকার মসজিদপাড়ার মো. জাবেদ (২৬) ও কাউতলী এলাকার আনাস (১৯)। এ সময় আনেক ছিনতাইকারি মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কসবায় মালামাল নামিয়ে পিকআপ ভ্যান নিয়ে ঢাকায় ফিরছিলেন চালক। এসময় মোটর সাইকেল যোগে চলতে থাকা তিন ছিনতাইকারি ওই ভ্যান চালককে মামা ডেকে দাঁড় করায়। এক পর্যায়ে তারা ওই চালকের কাছ থেকে জোর পূর্বক টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। চালকের  চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে ধাওয়া করে আটক করে বেদম পিটুনি দেয়। বিষয়টি ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানানো হয়। পরে সদর থানা পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ