1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

ভালুকায় চিনি মজুদ করায় দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১৬ ০৫ বার পঠিত

আফরোজা আক্তার জবা, ভালুকা প্রতিনিধি -ঃ- বাজারে চিনি বিক্রি না করে মজুদ রাখায় দুই ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভালুকা বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্টেট হাসান আবদুল্লাহ আল মাহমুদ।
আদালত সূত্রে জানা গেছে, এনএসআইয়ের গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা বাজারের চিনির দোকানে হানা দেয় ভ্রাম্যমান আদালতের একটি টিম। বাজারে চিনি বিক্রি না করে মজুদ রাখায় ভাই ভাই স্টোরের মালিক কালীপদ বণিক ও বাদল স্টোরের মালিক বাদল বণিককে ৫০ হাজার করে মোট এক লাখ টাকা আদায় করে ভ্রাম্যমান আদালত। আজকের এই অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) কে সহযোগিতা করেন, এনএসআই ভালুকার দায়িত্ব প্রাপ্ত সহকারী পরিচালক আতাউর রহমান ও ভালুকা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোস্তফিজুর রহমানের নেতৃতে পুলিশের কয়েকজন সদস্য।
হাসান আবদুল্লাহ আল মাহমুদ বলেন, ভালুকা বাজাররের প্রায় সব চিনি ব্যবসায়ীর দোকানে অভিযান পরিচালনা করা হয়েছে। খুচরা দুই চিনি বিক্রেতার দোকানে অতিরিক্ত চিনি মুজুদ থাকায় তাদেরকে ৫০ হাজার করে মোট একলাখ টাকা জমিরামা করা হয়েছে। এ ছাড়াও বেশ কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ