1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

সান্তাহারে রেলওয়ের ভ্রাম্যমান আদালতের অভিযান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৮ ০৫ বার পঠিত

মিরু হাসান বাপ্পী, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন শহরে অভিযান চালিয়েছে রেলওয়ের ভু-সম্পত্তির ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন এলাকায় অভিযানপরিচালনা করে ১০ অবৈধ দোকান মালিকের ৩০ হাজার টাকা অর্থদন্ড করেন আদালত। একই সময় অবৈধ কয়েকটি পুকুরে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়। রেলওয়ে পাকশী বিভাগের ভু -সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান আদালত পরিচালনা করেন।

এ সময় আদালত সান্তাহার শহরের বিরোধ পূর্ন দুটি রেস্তোরার মালিকদের বিরোধ নিরসনে একটি কমিটি গঠন করে দেন। ভ্রাম্যমান আদালতের অভিযানে বিপুল সংখ্যক পুলিশ, বিদ্যুৎ বিভাগ ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য অংশ নেন।

সরেজমিন অভিযান এলাকায় গিয়ে দেখা যায়, বেলা ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সান্তাহার শহরের ইয়ার্ড কলোনি এলাকায় অভিযান শুরু করেন। এ সময় আদালত ওই এলাকায় অবৈধভাবে খনন করা কয়েকটি পুকুরে লাল পতাকা টাঙিয়ে দেয়। পরে আদালত শহরের মাইক্রো বাসস্টান্ড এলাকায় অবৈধভাবে গড়ে তোলা ১০ জনের ৩০ হাজার টাকা অর্থদন্ড করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ