1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

তানোরে চিকিৎসার নামে প্রতারণা

  • প্রকাশের সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৬৬ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ রাজশাহীর তানোরে সিলগালা করা অবৈধ নিউরণ ডায়াগনস্টিক সেন্টার এবার মালিকানা পরিবর্তন করে প্রতারণা শুরু করেছে। স্থানীয়রা জানান, রাজশাহীর বহরমপুর এলাকার ইয়াদ আলীর পুত্র আব্দুল মালেক মুন্ডুমালা পৌরসভার সাদিপুর মহল্লায় রাতারাতি অবৈধ ভাবে নিউরণ ডায়াগনস্টিক সেন্টার গড়ে তোলে এবং মানবদেহের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়।

এদিকে স্থানীয়দের অভিযোগ ও সরকারি অনুমোদন না থাকায় উপজেলা স্বাস্থ্য বিভাগ নিউরণ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেন। কিন্ত্ত পাঁচন্দর ইউপির কৃষ্ণপুর বাজারের মেসার্স মিলন ফার্মেসীর মিলন আলী তাদের কাছে থেকে লাইসেন্স কিনে নিয়ে রাতারাতি কৃষ্ণপুর বাজারে নিউরণ ডায়াগনস্টিক সেন্টার চালু করেছে।অথচ নীতিমালা অনুযায়ী সিলগালা করা প্রতিষ্ঠানের মালিকানা পরিবর্তনের কোনো সুযোগ নাই। এবিষয়ে জানতে চাইলে মিলন আলী বলেন, লাইসেন্স কিনে নিয়ে তিনি নিউরণ ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম শুরু করেছেন। তিনি বলেন, টিএইচও হাকিম স্যার এসে দেখে অনুমতি দিয়েছেন। এবিষয়ে তানোর উপজেলা হাসপাতালের (ভারপ্রাপ্ত) টিএইচও ডা, আব্দুল হাকিম বলেন, সরকারি অনুমোদন না থাকায় মুন্ডুমালায় নিউরণ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। তিনি বলেন, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সেটা চালু করা যাবে না। এবিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ আবু সাইদ মোহাম্মদ ফারুক জানান কোনো ভাবেই এসব প্রতিষ্ঠান চালানো যাবে না বলে কঠোর নির্দেশনা দেওয়া আছে। তারপরও কেউ চালালে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা, কোন ছাড় দেয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ